Home » » চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ চিত্রনায়িকা পূর্ণিমা

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ চিত্রনায়িকা পূর্ণিমা

ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিতব্য চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ চিত্রনায়িকা পূর্ণিমা। তারা মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচন করবেন। রিয়াজ বলেন, নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। 
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ চিত্রনায়িকা পূর্ণিমা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ চিত্রনায়িকা পূর্ণিমা


খুব তাড়াতাড়ি প্রচারে নামবো। আমি চাই না শিল্পী সমিতি নামেমাত্র সংগঠন হিসেবে বিবেচিত হোক। ইন্ডাস্ট্রির সকল শিল্পীদের স্বার্থে কাজ করার প্রত্যয় নিয়ে মাঠে নামছি। অনেক অনিয়ম আর অভিযোগে বিদ্ধ আজকের চলচ্চিত্র। সবাই মিলে সম্মিলিতভাবে চেষ্টা চালালে অনেক সমস্যারই সমাধান করা যাবে। প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খান বলেন, রিয়াজ-পূর্ণিমা দুজনেই আমাদের প্যানেল থেকে নির্বাচনে অংশ নেবেন। 

এটি আমাদের জন্য দারুণ আনন্দের একটি ব্যাপার। তারা দুজন একদিকে যেমন ইন্ডাস্ট্রির সফল জুটিদের মধ্যে অন্যতম, তেমনি মানুষ হিসেবেও দুজনের প্রতি চলচ্চিত্রের শিল্পীদের শ্রদ্ধা, ভালোবাসা ও আস্থা রয়েছে। তাদের আলাদা গ্রহণযোগ্যতাও রয়েছে। তারচেয়েও বড় বিষয়, দুজনই চান ইন্ডাস্ট্রির জন্য কিছু করতে। সেই ভাবনা থেকেই রিয়াজ ভাই ও পূর্ণিমাকে আমরা প্যানেলে যুক্ত করেছি। নীতিগতভাবে এক হয়ে ভালো কিছু করতে চাই চলচ্চিত্রের জন্য। উল্লেখ্য, নির্বাচনে এখন পর্যন্ত দুটি প্যানেলে হয়েছে। একটি প্যানেলে সভাপতি-সাধারণ সম্পাদক পদে দাঁড়াচ্ছেন ওমর সানি-ফেরদৌস। অন্য প্যানেল থেকে মিশা সওদাগর-জায়েদ 

0 comments:

Post a Comment

Popular Posts

Blog Archive

Powered by Blogger.