Home » » হিরো আলম নতুন সিনেমায়

হিরো আলম নতুন সিনেমায়


হিরো আলম নতুন সিনেমায় ‘নতুন এই র‍্যাপ গানটির মাধ্যমে আমার ভক্তরা আমাকে নতুনভাবে খুঁজে পাবে। সবার কাছে এটি ভালো লাগবে বলে মনে করি। সামনে আরো চমক আসছে কথাগুলো ইত্তেফাক অনলাইনকে বলছিলেন হিরো আলম।
 
হিরো আলম নতুন সিনেমায়
হিরো আলম নতুন সিনেমায়

তাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে হিরো, আর সেই হিরো আলম এখন সত্যিকারের হিরো হিসেবে নিজেকে নির্মাণ করছেন। সাদামাটা গানে বহুবার তাকে দেখা গেলেও এবার তিনি হাজির হলেন পুরোদুস্তুর র‌্যাপার হিসেবে।

হ্যাঁ, এবার হিপহপ স্টাইলে র‍্যাপ গান গাইলেন। গত ৪ জানুয়ারী প্রকাশ পেয়েছে তার নতুন মিউজিক ভিডিও। গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন আপন দে। র‌্যাপ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জাফর ইকবাল গোর্কি।

সামনে কী চমক থাকছে! আশরাফুল আলম বা হিরো আলম বলেন, আগামী ১৫ জানুয়ারী থেকে নতুন একটি সিনেমায় কাজ শুরু করছি। সিনেমাটির নাম প্রেম আঁচল। শ্যুটিং হবে সিলেটে।


এছাড়াও আরো বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আশরাফুল আলম। উল্লেখ্য, বগুড়ার ছেলে হিরো আলম ছিলেন ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায় জড়িত। এরপর বাংলা ছবির পুরানো কিছু গান থেকে ভিডিও বানিয়ে সোশাল মিডিয়ায় প্রকাশ করেন। তারপর এগুলো সমালোচিত এবং ভাইরাল হয়ে যায়। এভাবেই পরিচিতি পান আজকের হিরো আলম হিসেবে।

0 comments:

Post a Comment

Popular Posts

Blog Archive

Powered by Blogger.