Home » , » ইউনিয়ন পরিষদগুলোয় উচ্চ মাধ্যমিক পাসেই চাকরি

ইউনিয়ন পরিষদগুলোয় উচ্চ মাধ্যমিক পাসেই চাকরি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে নারায়ণগঞ্জ জেলার ইউনিয়ন পরিষদগুলোয়। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, ঢাকার স্মারক নম্বর অনুযায়ী ‘হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর’ পদে ২৫ জনকে এই অস্থায়ী নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদন করতে প্রার্থীদের নারায়ণগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।
ইউনিয়ন পরিষদগুলোয় উচ্চ মাধ্যমিক পাসেই চাকরি
ইউনিয়ন পরিষদগুলোয় উচ্চ মাধ্যমিক পাসেই চাকরি


যোগ্যতা
যেকোনো স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিষয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি কম্পিউটার চালনায় প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। এ ছাড়া কম্পিউটার টাইপিংয়ের ক্ষেত্রে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে ২০টি শব্দ টাইপ করার যোগ্যতা থাকতে হবে।
বয়স
২০১৭ সালের ২৬ জানুয়ারি অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন
জাতীয় বেতন ক্রম-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন হবে প্রতি মাসে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা পর্যন্ত।
আবেদন প্রক্রিয়া
নারায়ণগঞ্জ জেলার ওয়েবসাইট (www.narayanganj.gov.bd) বা  নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের স্থানীয় সরকার শাখা থেকে ফরম সংগ্রহ করতে হবে। ওই ফরম প্রার্থীদের নিজ হাতে পূরণ করে ‘জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ’ বরাবর শুধু ডাকযোগে পাঠাতে হবে। আবেদনের ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন ২৬ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।
বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন :

0 comments:

Post a Comment

Popular Posts

Blog Archive

Powered by Blogger.